জুন ২৩, ২০২৪ ৭:২৭ পিএম

একসঙ্গে জুটি বাঁধছেন আরিফিন শুভ-সোহিনী

কলকাতায় ‘লহু’ শিরোনামে ওয়েব সিরিজে চুক্তিবদ্ধ হয়েছেন ঢালিউড অভিনেতা আরিফিন শুভ। সিরিজে তার বিপরীতে দেখা যাবে কলকাতার অভিনেত্রী সোহিনী সরকারকে। এই সিরিজ দিয়েই ভারতে যাত্রা শুরু করেছে বাংলাদেশের ওটিটি প্লাটফর্ম চরকি। চলতি মাসের শেষের দিকে ‘লহু’র শ্যুট শুরু হবে বলে জানিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠানটি।

এই সিরিজে কাজ করা নিয়ে আরিফিন শুভ বলেন, এটা অনেক আনন্দের বিষয়। শুধু আমার জন্য না, বাংলাদেশের ওটিটির সাধারণ দর্শকের জন্যেও এটা এক্সসাইটমেন্টের। ‘লহু’ সিরিজের প্রস্তুতি নেয়ার প্রসঙ্গে শুভ বলেন, স্ক্রিপ্ট পড়েছি। পরিচালকের সাথে কয়েক দফায় মিটিং হয়েছে। চরিত্রের মাত্রাটা কেমন, তা বোঝার চেষ্টা করছি। আর শ্যুট শুরু হলে কাজটা আরও ভালোভাবে করতে পারবো বলে আশা করছি।

‘লহু’ সিরিজটি নিয়ে রোমাঞ্চিত সোহিনী সরকারও। তিনি বলেন, আমি ভীষণ আশাবাদী কাজটা নিয়ে। কলকাতায় চরকির কাজ শুরু হচ্ছে। এতে আমাদের কাজের ক্ষেত্র ও পরিধিও বাড়লো। আশা করছি, কাজটা দুর্দান্ত হবে।

সিরিজটি পরিচালনা করছেন রাহুল মুখার্জী। যিনি এর আগে বানিয়েছেন ‘কিশমিশ’ ও ‘দিলখুশ’ নামে দুটি সিনেমা। সিরিজের প্রেক্ষাপট কেমন, তা জানিয়েছেন পরিচালক পাহাড়ি অঞ্চল। সেখানে একটা সক্রিয় গোষ্ঠীকে সামলাতে একটা বিশেষ দল পৌঁছে যায়। এরপর কী ঘটে, তা নিয়েই মূলত গল্প। তিনি আরও বলেন, আমাদের ভৌগোলিক যে বর্ডার আছে, সেটা কয়েক যুগের জন্য খুলে দেয়া হচ্ছে এই কাজের মাধ্যমে। শুভ-সোহিনী ছাড়াও ওয়েব সিরিজে অভিনয় করেছেন রাজনন্দিনী পাল, সৌম্য মুখোপাধ্যায়, শ্যামল চক্রবর্তী, অনুজয় চট্টোপাধ্যায় আরও অনেকে।

চলতি বছরটা আরিফিন শুভর জন্য বেশ পয়া, বলা যায়। সমানভাবে দাঁপিয়ে বেড়াচ্ছেন সিনেমা হল ও ওটিটিতে। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমার জন্য পাচ্ছেন বেশ প্রশংসা। গত শুক্রবার (১০ নভেম্বর) ‘নীলচক্র’ শিরোনামে নতুন সিনেমার ঘোষণাও দিয়েছিলেন তিনি। এবার এলো ‘লহু’তে অভিনয় করার সংবাদ। সূত্র : আনন্দবাজার

এনসিএন/বিআর

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email
Print