মার্চ ২, ২০২৪ ১১:০১ পিএম

‘কন্টাক বিয়ে’ করতে যুক্তরাষ্ট্রে মৌসুমী

ঢাকাই চলচ্চিত্রের ‘প্রিয়দর্শিনী’ হিসেবে খ্যাত অভিনেত্রী আরিফা জামান মৌসুমী। প্রায় তিন দশক ধরে শোবিজে সফল পদচারণ এই লাক্স তারকার। বহুমুখী প্রতিভার এই চিত্রনায়িকা একাধারে মডেল, অভিনেত্রী, গায়িকা-পরিচালক। এক সময়কার তুমুল ব্যস্ত এই অভিনেত্রী এখন আর আগের মতো অভিনয় করেন না। মাঝে মাঝে দুয়েকটি নতুন সিনেমা নিয়ে দর্শকের সামনে আসেন। স্বামী-সন্তান আর সংসার নিয়েই বেশি ব্যস্ততা তার।

তিন দশকের অভিনয়জীবনে দুই শতাধিক সিনেমায় অভিনয়ের পাশাপাশি ২০০৩ সালে ‘কখনো মেঘ কখনো বৃষ্টি’ এবং ২০০৬ সালে ‘মেহের নিগার’ চলচ্চিত্র দুটি পরিচালনাও করেছেন তিনি। সম্প্রতি যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন চিত্রনায়িকা মৌসুমী। সেখানে আগেই অবস্থান করছিলেন নির্মাতা ও অভিনেতা হাসান জাহাঙ্গীর। সেখানে তারা অংশ নিয়েছেন ওয়েব সিরিজের শুটিংয়ে।

জানা গেছে, তারা ‘কন্ট্রাক্ট বিয়ে’ শিরোনামের একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন। যেখানে একটি দৃশ্যে দেখা যাবে কন্ট্রাক্টে হাসান জাহাঙ্গীরকে বিয়ে করেন মৌসুমী। গেল ১৮ নভেম্বর এর দৃশ্যধারণ হয়েছে।

সিরিজটির কেন্দ্রীয় চরিত্র মৌসুমী এবং হাসান জাহাঙ্গীর ছাড়াও আরও রয়েছেন জনপ্রিয় কিছু তারকারাও। এস এ এস প্রোডাকশনের ব্যানারে শামসুল আলম সোহাগ এবং মাসুদ রানার সার্বিক সহযোগিতায় নির্মিত হচ্ছে এই ওয়েব সিরিজটি। অভিনয়ের পাশাপাশি গল্প এবং নির্মাণের দায়িত্বেও আছেন হাসান জাহাঙ্গীর।

এই নির্মাতা-অভিনেতা জানান, ওয়েব সিরিজে সাসপেন্স থ্রিলার গল্পে দেখা যাবে মৌসুমীকে। তার চরিত্রকে ঘিরেই রহস্যের ঘেরা পুরো ওয়েব সিরিজটি। যুক্তরাষ্ট্রে পাড়ি জমানোর পর সেটেল হওয়ার জন্য অনেকেই দুই বছরের কন্টাক বিয়ে করেন। তার পরের গল্পে উঠে আসবে পুরো বাংলাদেশ-যুক্তরাষ্ট্রের বাস্তব পরিস্থিতির দৃশ্যপট।

এনসিএন/বিআর

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email
Print