মে ২০, ২০২৪ ৬:০১ পিএম

নতুন সিনেমার লুকে শবনম বুবলী

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলী। এবার তার আলোচনার বিষয় হলো নতুন সিনেমার লুক। রোববার (৫ নভেম্বর) রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে বেশ কয়েকটি পোস্ট করেন। এসব পোস্টে টিএম ফিল্মসের ‘খেলা হবে’ সিনেমাটির লুকে দেখা যায় এ নায়িকাকে।

একটি পোস্টে বুবলী লেখেন, টিএম ফিল্মসের ‘খেলা হবে’ সিনেমার নতুন লুক এটি। এদিকে দর্শকরাও বুবলীর এই নতুন লুক বেশ পছন্দ করেছেন। একই সঙ্গে তাপসের সঙ্গে বুবলীর সম্পর্কের বিষয়টিও স্রেফ গুঞ্জন বলেও মন্তব্য করেছেন অনেকে।

গত ৪ নভেম্বর (শনিবার) সকালে তাপসের স্ত্রী ফারজানা আরমান মুন্নী সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি পোস্ট করেন। তবে কিছুক্ষণ পর মুন্নীর ফেসবুক পেজ থেকে স্ট্যাটাসটি মুছে ফেলা হয়। পরে জানা যায়, ফারজানা মুন্নীর ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হয়েছে। বুবলীও এ ঘটনার প্রতিবাদ জানান।

এর আগে তাপসের সঙ্গে সম্পর্ক নিয়ে বুবলী বলেছিলেন, আসলে সত্যি কথা বলতে কি, এসব নোংরা ষড়যন্ত্র আর কত শুনব। সকাল থেকে হঠাৎ করে সাংবাদিকদের কাছ থেকে জানলাম যা বলতেও এখন রুচি হচ্ছে না। এটা কোনো কথা। আপনারাই বলেন! শুনেছি হ্যাকাররা নাকি ফেসবুক আইডি হ্যাক করে পোস্ট করেছিল। আমি জানি একটি গ্রুপ ব্যক্তিগতভাবে আমার প্রত্যেকটা কাজের জায়গায় নানানভাবে নোংরামি শুরু করেছে। আমি যেই টিএম ফিল্মস-এর সাথে ‘খেলা হবে’ নামে নতুন সিনেমা করতে যাচ্ছি তখনই সেখানে পরিবেশ নোংরা করার পুরনো পাঁয়তারা চলছে। তাপস ভাই আর মুন্নি আপুকে প্রচণ্ড সম্মান করি। তাদের কাজের পরিবেশ ভীষণ স্বচ্ছ এবং সম্মানের। তারা দুজন অত্যন্ত শিল্পমনা মানুষ।

বুবলী আরও বলেন, তাপস ভাইয়ার আগে মুন্নী আপুর সাথে আমার পরিচয় হয়েছিল প্রয়াত সালমান শাহর একটি প্রোগ্রামে। আমার অনেক বিষয়ে আপু পরামর্শ দিয়ে থাকেন। আমাকে অনেক স্নেহ করেন ভাইয়া আর আপু দুজনেই। আমার পরিবারের মতো অনেক গুরুত্বপূর্ণ অংশ তারা। সেখানে আমাদের এত সুন্দর একটি সম্পর্ক নিয়ে যারা এসব নোংরামি করে তাদের স্বার্থ হাসিল করতে চাইছে তাদের আল্লাহ হেদায়েত দিক।

এনসিএন/বিআর

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email
Print