মার্চ ৩, ২০২৪ ১২:০২ এএম

নৌকার প্রার্থীকে ফুলেল শুভেচ্ছা দেয়ায় এসআই প্রত্যাহার

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন রাজশাহী-৪ আসনের আওয়ামী লীগের প্রার্থীকে ফুলেল শুভেচ্ছা দেয়ায় রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই জিলালুর রহমানকে প্রত্যাহার করা হয়েছে।

শনিবার (২ ডিসেম্বর) দুপুরে রাজশাহী জেলা পুলিশ সুপার এসব তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, শুক্রবার (১ ডিসেম্বর) সন্ধ্যায় আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়া প্রার্থী তাহেরপুর পৌরসভার মেয়র আবুল কালাম আজাদকে দলীয় কার্যালয়ে গিয়ে ফুলেল শুভেচ্ছা জানান এসআই জিলালুর। এ সময় তার সাথে ছিলেন পুলিশ সদস্যরাও। ফুল দেয়ার সেই ছবি সামজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে সমালোচনার শুরু হয়। এ ঘটনায়র পর তাকে পুলিশ লাইনে বদলি করা হয়েছে।

এ বিষয়ে তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই জিলালুর রহমান, আপনাদের যা খুশি তাই করেন। আর ভাইরাল করে আমার পরিবর্তন করে দেন তো।

এ ব্যাপারে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, প্রার্থীর হয়ে পুলিশ সদস্য কাজ করতে পারবে না। আইনশৃঙ্খলা রক্ষায় দায়িত্ব পালন করবে কেবলমাত্র। নৌকার প্রার্থী কেন, কোন প্রার্থীকে ফুলেল শুভেচ্ছা জানাতে পারবে না। এসআই জিলালুর কীভাবে এটা করেছে সেটা আমার জানা নেই। তবে এই কাজ করতে পারবে না। এরই মধ্যে পুলিশ ফাঁড়ি থেকে তাকে জেলা পুলিশ লাইন্সে প্রত্যাহার করা হয়েছে। পরে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

রাজশাহী জেলা পুলিশ সুপার সাইফুর রহমান বলেন, নৌকার এক প্রার্থীকে ফুলেল শুভেচ্ছা দেয়া হয়েছে এমন একটি ছবি নজরে এসেছে। এরপরই তাকে পুলিশ লাইনে বদলি করা হয়েছে।

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email
Print