মে ২০, ২০২৪ ৬:২৫ পিএম

বগুড়ায় গাড়িতে আগুন ও ককটেল বিস্ফোরণ মামলায় ৮ জন গ্রেপ্তার

বগুড়ার নন্দীগ্রামে ককটেল বিস্ফোরণ ও ট্রাকে আগুন দেওয়ার ঘটনায় বিএনপি-জামায়াতের ৮০ জন নেতাকর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে।

ট্রাক চালক ফয়সাল আলম বাদী হয়ে নন্দীগ্রাম থানায় এ মামলা দায়ের করে।

সোমবার (২০ নভেম্বর) দুপুরে নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আজমগীর হোসাইন বলেন, ইতিমধ্যে আটজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলো- পৌর বিএনপির সহ-সভাপতি আজিজুল হক রুবেল (৪৫), প্রচার সম্পাদক মজনু মিয়া (৫৫), বিএনপি কর্মী হাবিবুল্লাহ (৩৬), জাকির হোসেন (৩১), একরামুল হক (৩০), শিবির কর্মী আব্দুল আউয়াল (২৪) রুবেল হোসেন (২৭) ও সেলিম হোসেন (৩৭)।

পুলিশ সূত্র জানায়, বিএনপি ও জামায়াতের ডাকা ৪৮ ঘন্টা হরতালের প্রথম দিন গত রোববার সন্ধ্যার পর দূর্বৃত্তরা মোটর সাইকেলে এসে বগুড়া-নাটোর মহাসড়কের নন্দীগ্রাম উপজেলার ইউসুবপুর এলাকায় চলন্ত ট্রাকে আগুন, রণবাঘা বাসষ্ট্যান্ড এলাকায় খড় বোঝাই ভটভটিতে আগুন ও পৌর শহরের কলেজগেট এলাকায় ককটেল বিস্ফোরণ ঘটায়। এই তিনটি ঘটনায় ট্রাক চালক ফয়সাল আলম বাদী হয়ে বিএনপি-জামায়াতের ৮০ জন নেতাকর্মীকে অজ্ঞাতনামা আসামী করে মামলা করেছেন। পুলিশ এই মামলায় ৮জনকে গ্রেপ্তার করেছে।

নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আজমগীর হোসাইন বলেন, গাড়িতে আগুন, ককটেল বিস্ফোরণ ঘটনার মামলায় ৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারে অভিযান চলছে।

এনসিএন/বিআর

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email
Print