জুন ২৩, ২০২৪ ৭:৩৯ পিএম

শাজাহানপুরে জমি নিয়ে বিরোধের জের ধরে মারপিটে নারী আহত, গ্রেপ্তার ১

প্রতিপক্ষের মারধরে আহত রাজিয়া সুলতানা (৫৫)। ছবি: এনসিএন
প্রতিপক্ষের মারধরে আহত রাজিয়া সুলতানা (৫৫)। ছবি: এনসিএন

বগুড়ার শাজাহানপুরে জমিজমা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের মারপিটে রাজিয়া সুলতানা (৫৫) নামে এক নারী মাথায় গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন।

আহত রাজিয়া সুলতানা উপজেলার আড়িয়া ইউনিয়নের রহিমাবাদ শালুকগাড়ীপাড়া গ্রামের মৃত আজিম উদ্দিনের ছেলে ফজলুল বারীর স্ত্রী।

এঘটনায় ফজলুল বারী বাদী হয়ে এজাহারভুক্ত ৬ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেছেন। মামলা দায়েরের পর পুলিশ মোঃ সেলিম (২৫) নামে এক আসামীকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃত সেলিম উপজেলার রহিমাবাদ শালুকগাড়ীপাড়া গ্রামের আইয়ুব আলীর ছেলে।

মামলার বাদি ফজলুল বারী জানান, রহিমাবাদ মৌজায় তার ১০ শতক জমি নিয়ে প্রতিবেশী মৃত মমতাজ সাকিদারের ছেলে আইয়ুব আলীর সাথে দীর্ঘদিন থেকে দ্বন্দ চলে আসছে। এনিয়ে আদালতে মামলা বিচারাধিন রয়েছে। আদালত ওই জমির উপর ১৪৪/১৪৫ ধারা জারি করেছেন। আদালতের নির্দেশ অনুযায়ী গত ২৩ মে বেলা পৌনে ৩টার দিকে শাজাহানপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ঘটনাস্থলে তদন্তে আসেন। তদন্ত শেষ করে তিনি চলে যাওয়ার পর প্রতিপক্ষ আইয়ুব আলী ও তার ছেলে, স্ত্রীসহ তার লোকজন অতর্কিতভাবে লাঠিসোটা নিয়ে তাদের উপর হামলা করে। হামলায় তিনিসহ তার ছেলে রাসেল রহমান (২১) ও তার স্ত্রী আহত হন। মাথায় গুরুতর আহত হয়ে তার স্ত্রী রাজিয়া সুলতানা বগুড়া শহীদ জিয়াউর রহমান হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা থানার এসআই আনিছুর রহমান জানান, মামলা দায়েরের পরপরই প্রধান আসামীকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়ে দেয়া হয়েছে। অপর আসামীদেরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email
Print