মে ১৭, ২০২৪ ১০:১২ এএম

আদমদীঘি নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ, গণমাধ্যমে সমর্থকদের প্রচারণা

২য় ধাপে বগুড়ার আদমদীঘি উপজেলা পরিষদ নির্বাচন আগামী ২১ মে অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে বৃহস্পতিবার দুপুরে বগুড়া জেলা প্রশাসক কার্যালয়ের সন্মেলন কক্ষে ৭জন প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। প্রতীক বরাদ্দ ঘোষণা করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও রিটার্নিং অফিসার মেজবাউল করিম।

জানা যায়, আদমদীঘি উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদের বিপরীতে লড়বেন ৭জন প্রার্থী। এরমধ্যে চেয়ারম্যান পদে ৩ ও ভাইস চেয়ারম্যান পদে ২ এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন।

চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজু প্রতীক পেয়েছেন আনারস, সাবেক উপজেলা শ্রমিক লীগের আহবায়ক রাসেদুল ইসলাম রাজা প্রতীক পেয়েছেন মটরসাইকেল এবং সিনিয়র প্রভাষক তোফায়েল হোসেন লিটন প্রতীক পেয়েছেন ঘোড়া। ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও বর্তমান উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাহমুদুর রহমান পিন্টু প্রতীক পেয়েছেন

টিউবওয়েল এবং উপজেলা যুবলীগের সভাপতি শাহিনুর রহমান মন্টি প্রতীক পেয়েছেন চশমা। মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ছালমা বেগম চাঁপা প্রতীক পেয়েছেন হাঁস  এবং কেন্দ্রীয় যুব মহিলা লীগের কার্যনির্বাহী সদস্য ইশরাত জাহান কুইন প্রতীক পেয়েছেন প্রজাপতি।

এদিকে প্রতীক বরাদ্দের পরেই বিভিন্ন গণমাধ্যমে নির্বাচনী প্রচারণায় নেমেছে প্রার্থীর সমর্থকরা।

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email
Print