মে ১৮, ২০২৪ ৯:৪৫ এএম

ইট ভাঙা ট্রলি কেড়ে নিল এনজিও কর্মীর প্রাণ

নওগাঁর আত্রাইয়ে ইটভাঙ্গা ট্রলির চাপায় সিএনজির যাত্রী সঞ্জয় কুমার (২৬) নামে এক এনজিও কর্মী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও কয়েকজন।

শনিবার (৪ মে) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার আত্রাই রাণীনগর সড়কের সাহাগোলা-শিমুলিয়া নামক স্থানের রেলক্রসিংয়ে এই দুর্ঘটনাটি ঘটে।

খবর পেয়ে আত্রাই ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহত অবস্থায় একজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করিয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন স্টেশন অফিসার মইনুর রহমান। এছাড়া আরও কয়েকজনকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

নিহত সঞ্জয় আইডিএফ নামক একটি এনজিওতে আত্রাইয়ে ফিল্ড অফিসার হিসেবে কর্মরত ছিলেন। তার বাড়ি রাজশাহী বাঘা এলাকায় বলে জানা গেছে।

নিহত সঞ্জয় কুমারের সহকর্মী শামীম জানান, সঞ্জয় আইডিএফ এনজিও’র আত্রাই শাখায় ফিল্ড অফিসার হিসেবে কাজ করতেন। এদিন সকালে বাড়ি থেকে সিএনজি চালিত অটোরিকশায় করে আত্রাই অফিসে যাচ্ছিলেন। আর একই দিক থেকে যাচ্ছিল ইট ভাঙার একটি ট্রলি। সিএনজিটি ওভারটেক করার সময় হঠাৎ করে ইট ভাঙ্গার ট্রলি বাঁক নেয়। ফলে সিএনজিটি সরাসরি গিয়ে ধাক্কা লাগে ওই ট্রলির সাথে। এতে ট্রলির চাপায় ঘটনাস্থলেই তিনি মারা যান। আহত হয় আরো কয়েকজন।

আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) জহুরুল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন- খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। নিহতের পরিবারকে জানানোর চেষ্টা চলছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email
Print