মে ১৯, ২০২৪ ৪:৫৭ পিএম

গোহাইল ইসলামিয়া উচ্চ বিদ্যালয় ও কলেজের কৃতিত্ত্ব অর্জনকারী শিক্ষার্থীদের সংবর্ধনা

বগুড়ার শাজাহানপুরে গোহাইল ইসলামিয়া উচ্চ বিদ্যালয় ও কলেজ থেকে এসএসসি ও এইচএসসি পরীক্ষায় কৃতিত্বের সাথে পাস করা এবং রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে সর্বশেষ ডিগ্রি অর্জনকারী শিক্ষার্থীদের বিসিএস শিক্ষা ক্যাডারে সুপারিশ প্রাপ্ত হওয়ায় ফুলেল সংবর্ধনা দেওয়া হয়েছে হয়েছে।

বৃহস্পতিবার (১০ আগস্ট) সকাল ১১টায় অত্র প্রতিষ্ঠান প্রাঙ্গণে কৃতিত্ত্ব অর্জনকারী দুইজন শিক্ষার্থীকে প্রতিষ্ঠানের পক্ষ হতে এ শুভেচ্ছা জানানো হয়।

অত্র প্রতিষ্ঠান হতে এসএসসি ও এইচএসসি পরীক্ষায় সুনামের সাথে পাস করে ৩৮তম ও ৪১তম বিসিএস শিক্ষা ক্যাডারে সুপারিশ প্রাপ্তরা হলেন; গোহাইল ইউনিয়নের কৃতি সন্তান সুপেন চন্দ্র পাল (গাবতলী সরকারি কলেজ) এবং মো: শামীমুজ্জামান (সুপারিশ প্রাপ্ত)।

এসময় গোহাইল ইসলামিয়া উচ্চ বিদ্যালয় ও কলেজের পক্ষ থেকে কৃতি শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছা জানান অত্র প্রতিষ্ঠানের গভর্নিং বডির সভাপতি মোঃ আলী ইমাম ইনোকী ও অধ্যক্ষ জনাব মোঃ মোতাহার হোসেন মুকুল ।

সহকারী শিক্ষক রবিন্দ্রনাথ শীলের যৌথ সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন শিক্ষক প্রতিনিধি মোঃ আব্দুস সোবহান, জিনাত জাহান পাতা, আব্দুল মজিদ, অভিভাবক সদস্য আক্কাস আলী, মোকছেদ আলী, ইমদাদুল হক সহ স্কুল কলেজের শিক্ষক-শিক্ষিকা মণ্ডলী ও শিক্ষার্থীরা।

পরিশেষে অত্র প্রতিষ্ঠান হতে সকল কৃতিত্ত্ব অর্জনকারী শিক্ষার্থীবৃন্দ ও ভবিষ্যতে আরও এই প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের উচ্চ শিক্ষা গ্রহণকরে সুনামের সহিত কৃতিত্ত্ব অর্জন করার লক্ষ্যে দোয়া প্রার্থনা করা হয়।

এনসিএন/বিআর

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email
Print