মে ২১, ২০২৪ ৩:৩২ এএম

বাবা-ছেলে ধরছিল মাছ

ছেলে মাছ বিক্রি করে এসে দেখল বাবা নেই 

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

নওগাঁর রাণীনগরে নদীর দহে মাছ ধরতে গিয়ে দহের পানিতে ডুবে আনছার আলী (৬৯) নামে এক জেলের মৃত্যু হয়েছে। শুক্রবার (১০ মে) সকালে জাল টানলে তার মরদেহ পাওয়া যায়।  

এর আগে বৃহস্পতিবার ৯ মে রাতে উপজেলার ছোট যমুনা নদীর আতাইকুলা এলাকায় দয়া পালের দহে এ ঘটনাটি ঘটে। নিহত জেলে আনছার আলী নওগাঁ সদর উপজেলার দারিয়াপুর গ্রামের মৃত মহর আলীর ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, গত ২-৩ দিন ধরে জেলে আনছার ও তার ছেলে ছোট যমুনা নদীর আতাইকুলা এলাকায় দয়া পালের দহে মাছ ধরছিলেন। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবারও বাবা-ছেলে মাছ ধরছিল। সন্ধ্যা ৭টার দিকে আনছারের ছেলে মাছ বিক্রির জন্য বেতগাড়ি বাজারে যান। আর আনছার দহেই ছিলেন। রাত সাড়ে ৮টার দিকে আনছারের জন্য খাবার নিয়ে যায় তার ছেলে। এ সময় বাবাকে না পেয়ে খোঁজাখুঁজি করতে থাকেন। একপর্যায়ে শুক্রবার সকালে ওই দহের পানিতে জাল টানলে জেলে আনছারের মৃতদেহ পাওয়া যায়।

রাণীনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মেহেদী মাসুদ বলেন, ওই জেলের মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। নিহতের পরিবার দাবি করেছেন আনছার দীর্ঘদিন ধরে মৃগী রোগে ভুগছিল এবং নদীর দহের পানিতে ডুবে তিনি মারা গেছেন। তাই পরিবারের কোনো অভিযোগ না থাকায় লাশ দাফনের জন্য অনুমতি দেওয়া হয়েছে।

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email
Print