মে ১৭, ২০২৪ ৪:৩৮ পিএম

নিজেকে নির্দোষ প্রমাণ করতে কথিত কবিরাজ আলিমের সংবাদ সম্মেলন

বগুড়া প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলনে উপস্থিত ভন্ড কবিরাজ আব্দুল আলিম। ছবি: এনসিএন
বগুড়া প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলনে উপস্থিত ভন্ড কবিরাজ আব্দুল আলিম। ছবি: এনসিএন

গত ২৭ সেপ্টেম্বর গাবতলী উপজেলার পাঁচ মাইল বাজারে আব্দুল আলিমের অসৎ কর্মকান্ড, কথিত কবিরাজি চিকিৎসার বিরুদ্ধে ভুক্তভোগী তিনজন মহিলা নর্থ ক্যাপিটাল নিউজকে তাদের সাথে ঘটা সকল ঘটনা জানানোর পর সে বিষয়ে অনুসন্ধান করে একটি রিপোর্ট প্রকাশ করা হয় নর্থ ক্যাপিটাল নিউজের ফেসবুক পেজ ইউটিউব চ্যানেলে।

রিপোর্টি সোস্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয় এবং সাধারণ জনগণের নজরে আসে। ঘটনা চক্রে ভুক্তভোগী তিন বোন একই পরিবারের সদস্য। যারা সংসারের অশান্তি, পুত্র সন্তানের চাহিদা, প্যারালাইজড রোগীর সুস্থতা কামনায় তদবির নিয়ে সম্পর্ক গড়ে তোলে কবিরাজ আব্দুল আলিমের নিকট।

কবিরাজ আলিমের কর্মকান্ডের ভিডিও লিংক: কবিরাজিতে মেলে পুত্র সন্তান।NCN Investigation. EP 02

এতে করে তারা তিন বোন ব্যাপক আর্থিক ক্ষতি এবং শ্লীলতাহানিতার স্বীকার হয়। এরপর তারা বিষয়টি সম্পর্কে সচেতন হলে নর্থ ক্যাপিটাল নিউজের সামনে তাদের কর্মকান্ড এবং কবিরাজ আলিমের ভূয়া কর্মকান্ডের বিষয়ে জানান ঘটনাচক্রে তাদের অভিযোগের সত্যতাও মেলে নর্থ ক্যাপিটাল নিউজের অনুসন্ধানে।

রিপোর্টটি প্রকাশ পেলে কবিরাজ আলিম কয়েকদিন পলাতক থাকার পর আজ মঙ্গলবার ( অক্টোবর) বগুড়া প্রেসক্লাবে একটি সংবাদ সম্মেলন করেন। সেখানে তিনি নিজেকে নির্দোষ প্রমাণ করার চেষ্টা করেন এবং নর্থ ক্যাপিটাল নিউজে তার বিরুদ্ধে মিথ্যা তথ্য ছড়ানো হয়েছে বলে অভিযোগ করেন।

কবিরাজ আলিমের কর্মকান্ডের ভিডিও লিংক: কবিরাজিতে মেলে পুত্র সন্তান।NCN Investigation. EP 02

সম্মেলনের এক পর্যায়ে সাংবাদিকরা তার বিরুদ্ধে প্রকাশিত পূর্বের রিপোর্টে জনসম্মুখে ক্ষমা চাওয়ার বিষয়ে জানতে চাইলে তিনি উত্তর দিতে ব্যর্থ হন। এমনকি ভুক্তভোগী মহিলার পা ধরে ক্ষমা কেন চেয়েছিলেন সে বিষয়ে জানতে চাইলেও তিনি উত্তর দিতেও ব্যর্থ হন।

সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বার বার উত্তর দিতে ব্যর্থ হলে তার পক্ষে আসা সকলকে নিয়ে তিনি প্রেসক্লাব ত্যাগ করেন।

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email
Print