মে ২২, ২০২৪ ৫:০৩ এএম

বগুড়ায় গণধর্ষণ মামলার মূল আসামি গ্রেপ্তার

বগুড়ায় গণধর্ষণ মামলার মূল আসামিকে গ্রেপ্তার করেছে র‍্যাব। মঙ্গলবার রাতে ধুনট উপজেলার নাংলু এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আসামির নাম লিমন সাকিদার। তিনি সারিয়াকান্দি উপজেলার কুতুবপুর উত্তরপাড়া এলাকার শাহাদুল সাকিদারের ছেলে।

বুধবার সকালে এসব তথ্য নিশ্চিত করেছেন র‍্যাব-১২ বগুড়ার স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার সোহেল রানা।

র‍্যাবের এই কর্মকর্তা জানান, বগুড়ার নন্দীগ্রাম উপজেলার এক নারীর সাথে মোবাইল ফোনে লিমনের সাথে পরিচয় হয় এবং এক পর্যায়ে তাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত বছরের ২১ অক্টোবর বিয়ের প্রলোভন দেখিয়ে ওই নারীকে সারিয়াকান্দির কুতুবপুর বাজারে ডেকে নেয় লিমন। পরে লিমন তাঁর বাড়িতে নিয়ে যাওয়ার কথা বলে এক ফসলের জমিতে জোরপূর্বক নিয়ে যায়। এসময় লিমনের সাথে আরও তিন- চারজন যোগ দেয়। এক পর্যায়ে সেখানে তাঁরা ওই নারীকে জোরপূর্বক গণধর্ষণ করে। এ ঘটনার পরের দিন ওই নারী সারিয়াকান্দি থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। মামলা দায়েরর পর থেকেই পুলিশের পাশাপাশি র‍্যাবও আসামিদের ধরতে অভিযান শুরু করে।

তিনি আরও জানান, আসামি লিমন গ্রেপ্তার এড়াতে ও মামলার থেকে পরিত্রাণ পেতে স্থানীয় আত্মীয়স্বজন ও প্রতিবেশী হতে নিজেকে বিচ্ছিন্ন করে বিভিন্ন কৌশলে বিভিন্ন স্থানে আত্মগোপনে ছিলো। কিন্তু গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাতে গণধর্ষণ মামলার মূল আসামি লিমনকে গ্রেপ্তার করা হয়। লিমনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে সারিয়াকান্দি থানায় হস্তান্তর করা হয়েছে।

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email
Print