মে ৫, ২০২৪ ২:৫৬ এএম

বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত

বগুড়ায় গ্যাসের চুলায় রান্না করার সময় চুলার আগুনে এক বৃদ্ধা নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৪ এপ্রিল) সকাল সাড়ে ৭ টার দিকে শহরের বিসিক নগরীর আবাসিক এলাকার একটি রাড়ীর রান্না ঘরের গ্যাসের চুলা থেকে আগুন লেগে ওই বৃদ্ধার মৃত্যু হয়।

এসব তথ্য নিশ্চিত করেছেন বগুড়া ফুলবাড়ি পুলিশ ফাঁড়ীর উপ-পরিদর্শক আমিনুল ইসলাম।

নিহত বৃদ্ধার নাম সোনাবান বিবি (৮৫)। তিনি জামালপুর জেলার বকশিগঞ্জ উপজেলার মদনচর এলাকার মৃত মোজাম্মেল হকের স্ত্রী। নিহতের ছেলে মো. শফিকুল ইসলামের চাকরী সুবাদে গত চারমাস ধরে তিনি বগুড়ায় ছিলেন।

নিহতের ছেলে শফিকুল ইসলাম বলেন, চাকরী সুবাদে দীর্ঘদিন ধরে বগুড়ার বিসিক এলাকায় ভাড়া বাসা নিয়ে বসবাস করে আসছি। চার মাস হচ্ছে মা বাসায় এসেছে এবং রোজ নিজের ইচ্ছাতে রান্না করে থাকেন। আজ সকাল সাড়ে ৭ টার দিকে বাসায় প্রচন্ড ধোঁয়া দেখতে পাই। এরপর রান্না ঘরে ঢুকে দেখি মায়ের শরীর গ্যাসের আগুনে দগ্ধ হয়ে নিহত হয়েছেন।

পুলিশ কর্মকর্তা আমিনুল ইসলাম বলেন, আমরা সকাল ১০ টার দিকে খবর পাই। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়। মরদেহটির সারা শরীর পুড়ে গেছে। আমরা মরদেহটি ময়নাতদন্তের জন্য বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠায়। ময়নাতদন্ত শেষ মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

তিনি আরো বলেন, এবিষয়ে বগুড়া সদর থানায় একটি ইউডি মামলা হবে।

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email
Print