মে ১৩, ২০২৪ ৮:০৪ পিএম

বগুড়ায় দেড় হাজার তৃষ্ণার্ত মানুষের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ

চলমান তীব্র দাবদাহে বগুড়ায় সাধারণ মানুষ অস্বস্তিতে রয়েছেন। এ অবস্থায় মানুষের জীবনকে কিছুটা স্বস্তি দিতে বগুড়া শহরের বিভিন্ন এলাকায় দেড় হাজার তৃষ্ণার্ত মানুষের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করেছে টিম ডিজাইন এক্সপ্রেস। 

রবিবার (২৮ এপ্রিল) উপশহর, নামাজগড়, দত্তবাড়ি, ফুলবাড়ি,মাটিডালি এলাকায় এই কার্যক্রম পরিচালনা করা হয়।

এসময় তারা চলমান রিকশা থামিয়ে এবং রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা রিকশা চালকদের মধ্যে পানি ও স্যালাইন তুলে দেন। তাছাড়াও রাস্তায় চলাচলরত বিভিন্ন শ্রেণীপেশার সাধারণ মানুষের মধ্যেও পানি-স্যালাইন দেন তারা। এ ধরনের কার্যক্রমকে স্বাগত জানান সর্বস্তরের মানুষ। এসময় তারা টিম ডিজাইন এক্সপ্রেস এর এগিয়ে যাওয়ার প্রত্যাশা ব্যক্ত করেন।

টিম ডিজাইন এক্সপ্রেস এর সিইও এবং প্রতিষ্ঠাতা পরিচালক রেজাউল করিম বলেন, আমাদের এই ক্ষুদ্র ক্ষুদ্র কাজের মাধ্যমেই আমরা অনেক বড় কাজ করতে পারব। বৃহৎ পরিসরে না হোক ক্ষুদ্র এই প্রচেষ্টার মাধ্যমে ভবিষ্যতে আরও কিছু করতে চাই।

টিম ডিজাইন এক্সপ্রেস এর অ্যাডমিন অ্যান্ড ম্যানেজিং ডিরেক্টর তালুকদার ইউনুস বলেন বলেন, পানি ও স্যালাইন বিতরণের এই কার্যক্রম ক্ষুদ্র হলেও আমাদের কাছে এটি আনন্দের ছিল।আপনারা সবাই নিজেদের অবস্থান থেকে রাস্তাঘাটে জীবন সংগ্রামী দিনমজুরের পাশে দাঁড়াতে পারেন।

টিম ডিজাইন এক্সপ্রেস এর ডিরেক্টর অ্যান্ড ইনচার্জ তালুকদার রাকিব বলেন, বিভিন্ন সময়ে আমরা সাধারণ এবং বিপদগ্রস্ত মানুষদের পাশি দাঁড়িয়েছে। আমাদের এই কার্যক্রম ইনশাআল্লাহ ভবিষ্যতেও চলতে থাকবে।

টিম ডিজাইন এক্সপ্রেস ২০১৬ সাল থেকে বিভিন্ন সামাজিক কাজ করে আসছে। অসহায় এতিম বাচ্চাদের মাঝে খাদ্য বিতরণ, শীতার্থ মানুষের মাঝে পোশাক বিতরণ, বন্যা কবলিত এলাকায় খাদ্য সামগ্রী ইত্যাদি সহ নানারকম সেবামুলক কাজ করে থাকে টিম ডিজাইন এক্সপ্রেস।

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email
Print