এপ্রিল ২৯, ২০২৪ ৯:২২ পিএম

বগুড়ায় পণ্যবাহী চলন্ত ট্রাকে দুর্বৃত্তদের আগুন

বগুড়া বাঘোপাড়া উত্তরপাড়া এলাকায় রংপুর-বগুড়া মহাসড়কে এটি পণ্যবাহী ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বুধবার (১ নভেম্বর) বেলা ১২টায় এ ঘটনা ঘটে। আগ্নিকান্ডে পুড়ে যাওয়া ট্রাকের নম্বর ঢাকা মেট্রো- ২২-৩৪৭৯।

ঘটনা ঘটার পরপরই জেলার অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম ও অন্যান্য পুলিশ সদস্যরা প্রথম পানি ছিটিয়ে আগুন নেভানোর চেষ্টা করেন। অতপর সার্ভিসকর্মীরা ঘটনাস্থলে এসে ট্রাকে আগুন নেভানোর চেষ্টা করেন।

আরো পড়ুনঃ বগুড়ায় টিআরশেল ছুড়ে বিএনপির মিছিল পণ্ড করল পুলিশ

ট্রাকে আগুন দেয়ার বিষয়ে ট্রাক চালকের সরকারি মো: শাওন ইসলাম বলেন, মহাস্থান থেকে আসার পথে কিছু লোকজন অটোরিক্সা করে এসে আনুমানিক ৭ জন যুবক হঠাৎ আমাকে দাড় করায় এবং সামনে দিকে যেতে বাধা দেয়। এরপর আমি রাস্তার পাশে দাড়ালে হাতে থাকা পেট্রোল আমার গাড়িতে এবং আমার গায়ে ঢেলে দিয়ে আগুন দেয়। আমি আর আমার হেল্পার ট্রাক থেকে নেমে দৌড় দেই।

ট্রাক চালকের সহকারির সাথে আরো কথা বলে জানা যায়, ট্রাকটি চট্টগ্রাম থেকে ফাউন্ড্রি শিল্পের কাচামাল (জাহাজের ভাঙা লোহা) নিয়ে মঙ্গলবার মহাস্থানে এসে পৌছায়। অতপর আজ বুধবার মহাস্থান থেকে পল্লীমঙ্গলে কারখানায় যাওয়ার সময় পেছন থেকে আসা অটোরিকশায় কিছু যুবক ট্রাকে আগুন দিয়ে পালিয়ে যায়।

এসময় উপস্থিত ছিলেন বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলামসহ পুলিশ, ফায়ারসার্ভিস ও র‍্যাবের অন্যান্য সদস্যরা।

উল্লেখ্য, এর আগে বগুড়া সদরে অবরোধের সমর্থনে বিএনপির মিছিলের সময় ৭ রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করেছে পুলিশ। বুধবার সকাল সাড়ে ৮ টার দিকে মাটিডালি বিমান মোড়ে এ ঘটনা ঘটে। এই সময় পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ছুড়ে বিএনপি নেতাকর্মীরা৷

আজ সকালে অবরোধের পক্ষে বগুড়া জেলা বিএনপির সভাপতি ও পৌর মেয়র রেজাউল করিম বাদশার নেতৃত্বে  নেতাকর্মীরা মিছিল বের করলে পুলিশ সরাসরি টিয়ারশেল নিক্ষেপ করে৷ এতে মিছিলটি ছত্রভঙ্গ হয়ে যায়। তবে পুলিশ বা বিএনপি নেতাকর্মীরা কেউ হতাহত হয়নি।

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email
Print