মে ৪, ২০২৪ ১:৪৩ এএম

বগুড়ায় লিপস্টিক সিনেমার টিকিট কিনলেই পাচ্ছে বিরিয়ানি

চলছে ঈদুল ফিতরে মুক্তি পাওয়া আদর আজাদ–পূজা চেরি অভিনীত সিনেমা ‘লিপস্টিক’। সিনেমা হলের মোট ৫০০টি আসনের বিপরীতে প্রতিটি টিকিটের মূল্য ধরা হয়েছে ১০০ টাকা। টিকিটের সঙ্গে প্রত্যেক দর্শকের হাতে তুলে দেওয়া হচ্ছে এক প্যাকেট বিরিয়ানি। চলবে মাসব্যাপী।

বলছিলাম বগুড়ার ধুনট উপজেলার ঈসা খানের মালিকানাধীন ঝংকার সিনেমা হলের কথা। হলটি ১৯৮৪ সালে স্থাপিত হয়। পরে দর্শক শূন্যতায় ২০১৪ সালে হলটিতে ছবি প্রদর্শন বন্ধ হয়। দীর্ঘ এক দশক পর গত ২০ এপ্রিল থেকে আবারও হলটিতে ছবি প্রদর্শন শুরু করে হল কর্তৃপক্ষ। উপজেলার এই ঐতিহ্যবাহী ঝংকার সিনেমা হলে প্রতিটি টিকিটের সঙ্গে দর্শকের হাতে তুলে দেওয়া হচ্ছে এক প্যাকেট বিরিয়ানি। দর্শকদের হলমুখী করতেই মূলত এই কৌশল অবলম্বন করে কর্তৃপক্ষ। ফলে যেমন বেড়েছে আলোচনা সমালোচনা তেমনি সমাগমও বাড়ছে সিনেমা হলে। এমনটাই তথ্য জানিয়েছে হল মালিকের ছেলে ইমরান।

‘লিপস্টিক’ সিনেমাটি নির্মাণ করেছেন কামরুজ্জামান রোমান। সিনেমা হলে প্রতিদিন দুপুর ১২টা, বিকেল ৩টা, সন্ধ্যা ৬টা ও রাত ৯টায় ‘লিপস্টিক’ ছবি প্রদর্শন করা হচ্ছে। কিন্তু প্রচণ্ড গরমের কারণে প্রতিদিন দুপুর ১২টা ও বিকেল ৩টায় দর্শকের উপস্থিতি কম থাকায় সন্ধ্যা ৬টা ও রাত ৯টায় হলে দর্শক উপস্থিতি অনেকটাই বেশি।

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email
Print