মে ২১, ২০২৪ ১২:০৬ এএম

বগুড়ার আজিজার হত্যা মামলায় গ্রেফতার ১

বগুড়ার আদমদীঘিতে পারিবারিক বিরোধের জেরে আজিজার হত্যা মামলায় মো. রিপনকে (২৮) নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১০ আগস্ট) দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে। গ্রেফতার রিপন উপজেলার সান্তাহার ইউনিয়নের সান্দিড়া গ্রামের ফরিদ মন্ডলের ছেলে।

জানা যায়, উপজেলার সান্তাহার ইউনিয়নের সান্দিড়া গ্রামের মৃত আক্কাস আলীর ছেলে আজিজার ও আজিজুলের সঙ্গে একই গ্রামের মৃত আসকর আলীর ছেলে ফরিদ মন্ডলের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। গত মঙ্গলবার বিকেলে পূর্ব শত্রুতার জের ধরে তাদের মধ্যে আবারও গালিগালাজ ও কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে তাদের মধ্যে ইট ও লাঠি দিয়ে দুই পক্ষের মারামারির ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে গুরুতর আহত হন আজিজার রহমান।

এসময় স্থানীয়রা আজিজারকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় ওই দিন গভীর রাতে তিনি মারা যান। এ ঘটনার পর বুধবার রাতে নিহত আজিজারের স্ত্রী আছিরন বেগম বাদি হয়ে রিপনসহ ৪ জনের বিরুদ্ধে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। বৃহস্পতিবার দুপুরে মামলার মূল আসামি রিপনকে গ্রেফতার করা হয়েছে।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা বলেন, রিপনকে আদালতে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের জন্য চেষ্টা করা হচ্ছে।

এনসিএন/এসকে

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email
Print