মে ২১, ২০২৪ ১২:৪৯ এএম

বগুড়ার শেরপুরে আত্মহত্যা ও ট্রাক চাপায় ২ জনের মৃত্যু

শেরপুর থানা। ছবিঃ সংগৃহীত
শেরপুর থানা। ছবিঃ সংগৃহীত

বগুড়ার শেরপুরে ঢাকাগামী ট্রাক চাপায় অজ্ঞাত এক পথচারী নারী (৪৬) ঘটনাস্থলেই নিহত হয়েছে। শুক্রবার (১০ মে) সন্ধা সোয়া ৭টায় শেরপুর বাসষ্ট্যান্ড এলাকায় ফলপট্টি এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

জানা যায়, অজ্ঞাত নারী নিয়মিত বাসষ্ট্যান্ড এলকায় ভিক্ষা করে। এবং করতোয়া মার্কেটের সামনে রাতে ঘুমায়। সন্ধা সোয়া ৭টার দিকে রাস্তার পূর্বপাশ থেকে পশ্চিম পাশে করতোয়া মার্কেটে যাওয়ার জন্য রাস্তা পারাপার হচ্ছিল। এ সময় ঢাকাগামী একটি দ্রুতগতির ট্রাক তাকে চাপা দেয় এতে ঘটনাস্থলেই সে নিহত হয়।

এ বিষয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) আবুল হাশেম জানান, দুর্ঘটনার পরপরই ঘাতক ট্রাকটি পালিয়ে যাওয়ায় চালক-হেলপার কাউকে ধরা সম্ভব হয়নি। তবে অজ্ঞাত পরিচয়ের ওই ট্রাকটি চিহিৃতকরণসহ চালক-হেলপারদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

অন্যদিকে, বৃহস্পতিবার দিবাগত রাত ৩টায় মুন্নিয়ারা (২০) নামের বাকপ্রতিবন্ধী গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সে গাড়িদহ ইউনিয়নের মোমিনপুর গ্রামের মকবুল হোসেনের মেয়ে। জানা যায়, গত ১ বছর পূর্বে তার বগুড়ায় বিয়ে হয়। গত ঈদের মধ্যে বাবার বাড়িতে আসে। এরপর থেকে সে এখানেই থাকে। বৃহস্পতিবার রাতে খাবার খেয়ে নিজ ঘরে ঘুমাতে যায়। পারিবারিক কলহের জেরে সকলের অজান্তে নিজ ঘরের সেলিং ফ্যানের সঙ্গে নিজের ওরনা দিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

এ বিষয়ে শেরপুর থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম জানান, আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email
Print