মে ২১, ২০২৪ ৮:০৩ পিএম

বগুড়ার শেরপুর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারামারি আহত ৬

শেরপুর থানা। ছবিঃ সংগৃহীত
শেরপুর থানা। ছবিঃ সংগৃহীত

বগুড়ার শেরপুর উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কুসুম্বি ইউনিয়নের গোসাইবাড়ী বস্তিপাড়া এলাকায় মঙ্গলবার সকাল ১১টায় মারপিটের ঘটনায় ৬জন আহত হয়েছে।

আহতরা হলেন, রফিকুল ইসলাম (৪৫) নান্টু মিয়া (৩৫), শেফালী বেগম (২৮), মনোয়ারা বেগম (৪৫) খাদিজা খাতুন (৩৩), মিন্টু মিয়া (৩৪)। এদের মধ্যে আশংকা জনক অবস্থায় রফিকুল ইষলাম ও নান্টুকে উন্নত চিকিৎসার জন্য শজিমেক হাসপাতালে রেফার করা হয়েছে।

এ ঘটনায় রোজিনা খাতুন ১২ জনের নাম উল্লেখ করে শেরপুর থানায় বাদি হয়ে দুপুরে একটি লিখিত অভিযোগ দায়ের করে।

স্থানীয় ও অভিযোগ সুত্রে জানা যায়, ওই এলাকার নুরুল ইসলামের ছেলে আনোয়ার হোসেন ও মৃত জামিল প্রামানিকের ছেলে নুরুল ইসলামের সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছি। মঙ্গলবার সকাল ৮টায় রফিকুল ইসলাম তার বাড়ীর পাশে একটি সজিনার গাছ লাগায়। সকাল ১১টার দিকে সেই সজিনার গাছ নুরুল ইসলাম তুলে ফেলে। তখন রোজিনা খাতুন গাছ তোলার কারণ জানতে গেলে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এক পর্যায়ে নুরুল ইসলাম ও তার ছেলে চাকু, দা, হাসুয়া, লোহার রড নিয়ে তারা হামলা চালিয়ে ৬জনকে গুরুতর আহত করে। তাদের আত্মচিৎকারে স্থানীয়রা এসে আহতদের উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে আশংকা জনক অবস্থায় রফিকুল ইসলাম ও নান্টুকে উন্নত চিকিৎসার জন্য শজিমেক হাসপাতালে রেফার করা হয়েছে।

এ বিষয়ে শেরপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম জানান, অভিযোগ পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email
Print