মে ১৭, ২০২৪ ৫:০১ পিএম

বগুড়া জেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী আব্দুল মান্নান আকন্দ

আগামী জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান মনোনয়ন পত্র তুলেছেন আব্দুল মান্নান আকন্দ। ছবিঃ এনসিএন
আগামী জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান মনোনয়ন পত্র তুলেছেন আব্দুল মান্নান আকন্দ। ছবিঃ এনসিএন

আগামী ১৭ অক্টোবর সোমবার বগুড়া জেলা পরিষদ নির্বাচন। ভোটের দিন নির্ধারণ করে তফসিল ঘোষনার পরপরই দলীয় মনোনয়ন প্রত্যাশীদের তালিকায় আছেন জেলার কয়েকজন আওয়ামীলীগ নেতা। এ তালিকায় নতুন করে যুক্ত হলেন সাবেক আওয়ামীলীগ নেতা আব্দুল মান্নান আকন্দ।

রবিবার বেলা ১২ টায় রাজধানীর ধানমন্ডি আওয়ামীলীগ কার্যালয় থেকে ফরম উত্তোলন করেন আব্দুল মান্নান আকন্দ। গোপণ তথ্যের ভিত্তিতে পাওয়া তথ্য নিয়ে বগুড়া জেলা পরিষদ নির্বাচনে ভোটের মাঠে আসা নিয়ে এক প্রশ্নের জবাবে আব্দুল মান্নান আকন্দ নর্থ ক্যাপিটাল নিউজকে জানান, “আগামী জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আমি সরকার দলীয় মনোনয়ন পদ প্রত্যাশী। আমি আগামী নির্বাচনে অংশ নিতে চাই। আজ দলীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম উত্তোলন করেছি। সামনে দেখা যাক কি হয়।”

আরো পড়ুনঃ বগুড়ায় আওয়ামীলীগ-বিএনপির একই জায়গায় সমাবেশের আহ্বান: ১৪৪ ধারা জারি প্রশাসনের

এদিকে দলীয় মনোনয়ন না পেলে নির্বাচনে অংশ নিবেন কিনা এ বিষয়ে তিনি আরও জানান, “শেখ হাসিনা যদি আমাকে দলীয় মনোনয়ন দেন তাহলে তো আমি নির্বাচনে যাবোই। তবে আমি অন্য কেউকে যোগ্য মনে করলে আমি এই নির্বাচন থেকে স্ব-ইচ্ছায় সরে আসবো। কিন্তু যদি কোন অযোগ্য মানুষ মনোনয়ন পায় তাহলে আমি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করব।”

বগুড়া জেলা আওয়ামীলীগ থেকে বহিষ্কৃত হওয়া ও বিতর্কিত ব্যক্তি হয়েও দলীয় মনোনয়ন প্রত্যাশী কেন হতে চাচ্ছেন এ বিষয়ে জিজ্ঞেসা করলে তিনি জানান, “আমি একজন আওয়ামীলীগের ক্ষুদ্র কর্মী। এদিকে প্রায় ৯ বছর আগে বগুড়া পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হই। কিন্তু সেটি পূর্নাঙ্গ কমিটি না হওয়ায় সাংগঠনিক পদ থেকে আমি সরে আছি। তবে আমি আওয়ামীলীগের একজন ক্ষুদ্র কর্মী হয়ে বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতির কাছে দলীয় মনোনয়ন প্রত্যাশী।”

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email
Print