মে ১২, ২০২৪ ৯:৪৪ পিএম

বাবাহারা হলেন ক্রিকেটার রুবেল

বাবাকে হারিয়েছেন ক্রিকেটার ক্রিকেটার রুবেল হোসেন। তার বাবা সিদ্দিকুর রহমান মৃত্যুবরণ করেছেন। রবিবার (১৭ সেপ্টেম্বর) সকালে এক ফেসবুক পোস্টে বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন টাইগার এই পেসার।

ফেসবুক পোস্টে রুবেল লিখেছেন, “আমার বাবা আর নেই। সবাই আমার বাবার জন্য দোয়া কইরেন।”

এব বছর যাবত রুবেলের বাবা প্যারালাইসিস হয়ে বিছানাতে পড়ে ছিলেন। ফলে চলতি বছরের জুন মাসে রুবেল একটি ফেসবুক পোস্টে দোয়া চান তার বাবার জন্য। রুবেল লিখেছিলেন, “আমার ক্রিকেটার রুবেল হোসেন হবার পিছনে, যে মানুষটা আমার জীবনে সুপার-হিরোর মতো মাথার ওপর হাত রেখে শক্ত পিলার হয়ে পাশে আছেন, তিনি হচ্ছেন আমার বাবা। বাবার শরীরের বাম অংশটা এক বছরেরও বেশি যাবত প্যারালাইসিস হয়ে অবশ হয়ে আছে।”

সেই পোস্টে রুবেল আরও লিখেন,“সবাই আমার বাবার জন্য দোয়া করবেন আল্লাহ যেন তাকে সুস্থ করে দেন (আমিন) মহান সৃষ্টিকর্তা চাইলে পৃথিবীতে সব কিছুই সম্ভব এবং মন থেকে দোয়া করি। পৃথিবীর সমস্ত বাবাদের যেন মহান আল্লাহ সুস্থ রাখেন।”

২০০৯ সালে বাংলাদেশ জাতীয় দলে অভিষেক হয় রুবেলের। এরপর দেশের জার্সিতে তিনি ২৭ টেস্ট, ১০৪ ওয়ানডে ও ২৮টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। ২০২২ সালে টেস্ট থেকে অবসর নেওয়া এই পেসার। অবসরের আগে এই ফর্মেটে পেয়েছেন ৩৬ উইকেট। এছাড়া ওয়ানডেতে ১২৯ এবং টি-টোয়েন্টিতে তার শিকার ২৮টি উইকেট।

এনসিএন/এসকে

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email
Print