মে ৪, ২০২৪ ৪:৫৭ এএম

শাজাহানপুরে নবাগত ইউএনও মুহসিয়া তাবাসসুম এর যোগদান 

বগুড়ার শাজাহানপুরে নবাগত উপজেলা নির্বাহী হিসেবে যোগদান করেছেন মুহসিয়া তাবাসসুম।উপজেলা নিবার্হী কর্মকর্তা হিসেবে এটিই তার প্রথম যোগদান।

গত সোমবার বিকালে নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুহসিয়া তাবাসসুম কাছে দায়িত্ব হস্তান্তর করেন বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার তাহমিদা আক্তার।

মুহসিয়া তাবাসসুম ময়মনসিংহের জেলার  কৃতি সন্তান।তিনি ২০১৭ সালে বিসিএস ৩৫তম ব্যাচের প্রশাসনিক ক্যাডার কর্মকর্তা হিসেবে সরকারি চাকুরিতে যোগদান করেন। প্রথমে তিনি সহকারী কমিশনার (ভূমি) হিসেবে নোয়াখালী জেলা সেনবাগ উপজেলায় যোগদান করেন।

এরপর তিনি দিনাজপুরের বিরামপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ছিলেন। পরবর্তীতে পদন্নোতি পেয়ে মানিকগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে সফলতার সঙ্গে দ্বায়িত্ব পালন করেন।

বিগত সময়ে যথাযথ ভাবে সরকারি দ্বায়িত্ব পালনের সহ বিভিন্ন জনকল্যাণমূলক কজের মাধ্যমে সাধারণ মানুষের মাঝে তিনি একজন জনবান্ধব সরকারি কর্মকর্তা হিসেবে পরিচিত লাভ করেন।

শাজাহানপুর এলাকাবাসীর সর্বাত্মক সহযোগিতা নিয়ে নিজের উপর অর্পিত দায়িত্ব যথাযথ পালন করার পাশাপাশি এলাকার উন্নয়ন ও অগ্রগতিকে এগিয়ে নেওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন নবাগত উপজেলা নির্বাহী অফিসার মুহসিয়া তাবাসসুম।

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email
Print