মে ২১, ২০২৪ ২:১১ এএম

স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে একজনের মৃত্যুদন্ড, আরেকজনের যাবজ্জীবন

নাটোরের লালপুরে স্কুলছাত্রীকে অপহরণ করে ধর্ষণের দায়ে সুমন আলী নামে একজনকে মৃত্যুদণ্ড এবং রফিকুল নামে আরেকজনকে আমৃত্যু কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে আসামিদের কাছ থেকে ৩০ হাজার টাকা করে জরিমানা আদায় করে ভুক্তভোগীকে প্রদানের নির্দেশ দেওয়া হয়েছে।

আজ রবিবার বেলা সোয়া ১১টার দিকে আসামিদের উপস্থিতিতে নাটোরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মুহাম্মদ আব্দুর রহিম এ আদেশ দেন। নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিশেষ সরকারি কৌঁসুলি (এসপিপি) আনিসুর রহমান জানান, নাটোরের লালপুর উপজেলার একটি স্কুলের দশম শ্রেণির ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে ব্যর্থ হয় সুমন। এতে ক্ষুব্ধ হয়ে ২০১৬ সালের ১৩ ফেব্রুয়ারি সন্ধ্যায় দলবল নিয়ে ওই ছাত্রীর বাড়িতে হানা দেয়।

এরপর ওই ছাত্রীকে অপহরণ করে এবং দীর্ঘদিন তাকে অজ্ঞাত স্থানে আটকে রেখে ধর্ষণ করেন আসামিরা। এ ঘটনায় স্কুল ছাত্রীর বাবা বাদি হয়ে সুমন আলীর নামসহ ৬ জনের নামে ও অজ্ঞাত আরও ৩ জনকে অভিযুক্ত করে লালপুর থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর পুলিশ ভিকটিমকে উদ্ধার ও সুমনকে গ্রেফতার করে। পরে পুলিশ তদন্ত করে সুমন আলী ও রফিকুল ইসলামকে অভিযুক্ত করে আদালতে প্রতিবেদন দাখিল করে।

এনসিএন/এসকে

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email
Print