মে ১৩, ২০২৪ ২:৩৯ পিএম

২৭ রানেই দুই উইকেট হারালো বাংলাদেশ

১৫৭ রানের মামুলি লক্ষ্য। আফগানিস্তানের ছুঁড়ে দেয়া এই লক্ষ্য তাড়া করতে নেমে শুরু থেকে বিপদে বাংলাদেশও। ধর্মশালার হিমাচল প্রদেশ ক্রিকেট স্টেডিয়ামে ১৫৭ রান তাড়া করতে নেমে ২৭ রানেই দুই উইকেট হারিয়ে বসেছে বাংলাদেশ।

তবে এর মধ্যে দুর্ভাগ্যের শিকার হলেন ওপেনার তানজিদ হাসান তামিম। একটি রান নেয়ার চেষ্টা করতে গিয়ে নজিবুল্লাহ জাদরানের সরাসরি থ্রোয়ে রানআউট হয়ে যান তানজিদ তামিম। ১৩ বলে ৫ রান নিয়ে ব্যাট করছিলেন তিনি তখন। দলীয় রান ছিল ১৯।’

লিটন দাসের ওপর প্রত্যাশা ছিল অনেক। কিন্তু তিনিও ব্যর্থ হলেন। ইনিংসের সপ্তম ওভারের ৪র্থ বলে ফজল হক ফারুকির বলে বোল্ড হয়ে গেলেন। কভার অঞ্চল দিয়ে মারার জন্য শট খেললেন। কিন্তু বল ভেতরের কানায় লেগে গিয়ে হিট করলো স্ট্যাম্পে। বোল্ড হয়ে গেলেন তিনি। দলীয় রান এ সময় ২৭।

এরপর জুটি বেধেছেন নাজমুল হোসেন শান্ত এবং মেহেদী হাসান মিরাজ। দু’জন মিলে চেষ্টা করছেন বিপর্যয় থামানোর। যদিও এরই মধ্যে একবার লাইফ পেয়েছিলেন মিরাজ। স্লিপে তার ক্যাচ ছেড়েছিলেন এক আফগান ফিল্ডার।

এ রিপোর্ট লেখার সময় বাংলাদেশের রান ১১.৩ ওভারে ২ উইকেট হারিয়ে ৫৫। ২৪ রান নিয়ে মিরাজ এবং ৮ রান নিয়ে ব্যাট করছেন নাজমুল হোসেন শান্ত।

এনসিএন/এসকে

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email
Print