এপ্রিল ৩০, ২০২৪ ১২:৫৫ এএম

গোপনীয়তার নীতি

নর্থ ক্যাপিটাল নিউজ তার ব্যবহারকারীদের গোপনীয়তাকে সম্মান করে। আপনি যখন এটির ওয়েবসাইট ব্যবহার করছেন তখন আপনার ব্যক্তিগত তথ্য রক্ষা করা নর্থ ক্যাপিটাল নিউজ এর প্রধান দায়িত্ব। এই গোপনীয়তা নীতি ব্যাখ্যা করে যে আপনি যখন আমাদের ওয়েবসাইটে যান তখন আমরা কীভাবে আপনার তথ্য সংগ্রহ করি, ব্যবহার করি, প্রকাশ করি এবং সুরক্ষিত করি।

আপনার তথ্য সংগ্রহ

আমরা সাইটটিতে নিবন্ধন করা, নিউজলেটারে সদস্যতা নেওয়া, একটি সমীক্ষায় সাড়া দেওয়া বা প্রতিযোগিতায় অংশগ্রহণ করা ইত্যাদি সহ বিভিন্ন উপায়ে আপনার সম্পর্কে তথ্য সংগ্রহ করতে পারি।

আপনার তথ্য ব্যবহার

আপনার সম্পর্কে সঠিক তথ্য থাকা আমাদের আপনাকে একটি মসৃণ, দক্ষ এবং কাস্টমাইজড অভিজ্ঞতা প্রদান করার অনুমতি দেয়। বিশেষ করে, আমরা আপনার সম্পর্কে একটি ব্যক্তিগত প্রোফাইল তৈরি করতে ব্যবহার করতে পারি যাতে আমরা ভবিষ্যতের ভিজিট সহজ করতে, আপনার অভিজ্ঞতা উন্নত করতে ব্যবহার এবং প্রবণতা বিশ্লেষণ করতে, আপনাকে অনেক আপডেটঅবহিত করতে, আপনার কাছ থেকে প্রতিক্রিয়ার অনুরোধ করতে পারি।

আপনার তথ্য প্রকাশ

নর্থ ক্যাপিটাল নিউজ আপনার তথ্য কোন তৃতীয় পক্ষের সাথে শেয়ার করবে না। আপনার তথ্য নিরাপত্তা আপনার ব্যক্তিগত তথ্য সুরক্ষিত রাখতে আমরা প্রশাসনিক, প্রযুক্তিগত এবং শারীরিক নিরাপত্তা ব্যবস্থা ব্যবহার করি।
অনলাইনে প্রকাশ করা যেকোনো তথ্য অননুমোদিত পক্ষের দ্বারা বাধা এবং অপব্যবহারের জন্য ঝুঁকিপূর্ণ। অতএব, আপনি ব্যক্তিগত তথ্য প্রদান করলে আমরা সম্পূর্ণ নিরাপত্তার নিশ্চয়তা দিতে পারি না।

পুশ বিজ্ঞপ্তি

আমরা আপনাকে ব্রেকিং নিউজের উপর পুশ বিজ্ঞপ্তি পাঠাতে অনুরোধ করতে পারি। আপনি যদি এই বিজ্ঞপ্তিগুলি গ্রহণ করা থেকে অপ্ট-আউট করতে চান তবে আপনি আপনার ডিভাইসের সেটিংসে সেগুলি বন্ধ করতে পারেন৷

মন্তব্য নীতি

নর্থ ক্যাপিটাল নিউজ যেকোনো নির্দিষ্ট বিষয়ে প্রাসঙ্গিক বিতর্ককে স্বাগত জানায় তবে এটি লেখক, অন্যান্য ব্যবহারকারী বা কোনো ব্যক্তির উপর ব্যক্তিগত আক্রমণকে নিরুৎসাহিত করে। সমস্ত গালিগালাজ, ঘৃণামূলক বক্তব্য এবং ধর্মবিরোধী মন্তব্য কঠোরভাবে নিষিদ্ধ। আমরা ব্যবহারকারীদের সংবাদ প্রতিবেদনের বিষয় বা বিষয়বস্তুর সাথে আপনার মন্তব্য প্রাসঙ্গিক রাখতে উত্সাহিত করি।

গোপনীয়তা নীতির পরিবর্তন

নর্থ ক্যাপিটাল নিউজ যেকোনো সময় ‘গোপনীয়তা নীতি’-তে যে কোনো শর্তাবলী সংশোধন, পরিবর্তন, পরিবর্তন বা বাদ দেওয়ার অধিকার সংরক্ষণ করে। নর্থ ক্যাপিটাল নিউজ ব্যবহারকারীদের পর্যায়ক্রমে এই নীতিটি পরীক্ষা করতে এবং পর্যালোচনা করতে উত্সাহিত করে যাতে দর্শক এবং পাঠকরা সর্বদা জানতে পারে আমরা কী তথ্য সংগ্রহ করি, কীভাবে আমরা এটি ব্যবহার করি এবং কার সাথে আমরা এটি ভাগ করি।

Facebook
Twitter
WhatsApp
Pinterest
Email
Print