জুন ২৩, ২০২৪ ৯:৩৭ পিএম

শাকিবের নায়িকাকে নিয়ে শুটিং করছেন রাজ

নির্মাতা হাসিবুর রেজা কল্লোলের কবি সিনেমার শুটিং শুরু হয়েছে। গত ১৪ ডিসেম্বর চিত্রনায়ক শরিফুল রাজ ও ইধিকা পালকে নিয়ে কলকাতায় শুরু হয়েছে। এরপর বাংলাদেশে হবে ছবির বাকি অংশের কাজ।

শাকিব খানের সঙ্গে ‘প্রিয়তমা’ সিনেমায় অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন কলকাতার এ অভিনেত্রী। বাংলাদেশে এটি ইধিকার দ্বিতীয় সিনেমা।

এ বিষয়ে নির্মাতা জানান, শুটিং শুরুর আগে সিনেমাটির অভিনয় শিল্পীদের নিয়ে একটি কর্মশালা হয় কলকাতায়। সেই কর্মশালা শেষ করেই ১৪ ডিসেম্বর শুরু হয় শুটিং।রাজ, ইধিকা ছাড়াও সিনেমাটিতে বাংলাদেশের অভিনেতা মিশা সওদাগর, কলকাতার খরাজ মুখোপাধ্যায়, অনন্যা বিশ্বাসসহ অনেকেই অংশ নিয়েছেন।

অভিনেতা রাজ বলেন, শুটিং শুরুর অনেক দিন আগে থেকেই আমি কলকাতায়। এখানে সিনেমাটির নানা বিষয় নিয়ে ওয়ার্কশপ করানো হয়েছে। সেই ওয়ার্কশপ শেষ করেই শুরু হয় শুটিং। এরপর বাংলাদেশের পার্ট শুরু হবে।

অভিনেত্রী ইধিকা বলেন, সিনেমাটির গল্প দারুণ মুগ্ধ হওয়ার মতো। এর আগে প্রিয়তমা করে যেভাবে সবার ভালোবাসা পেয়েছি, তাতে আমি মুগ্ধ। আশা করি, কবি সিনেমাটিও তাদের হতাশ করবে না।

উল্লেখ্য, সিনেমাটিতে অভিনয় করার কথা ছিল শাকিব খানের। সিনেমাটি প্রযোজনার ঘোষণাও দিয়েছিলেন তিনি। কথা ছিল ২০২০ সালের মার্চে শুরু হবে শুটিং। কিন্তু ঘোষণামতো কিছুই হয়নি। কয়েকদিন আগে খবর আসে, সিনেমাটিতে বদলে গেছে নায়ক। শাকিবের বদলে চুক্তিবদ্ধ হয়েছেন ‘পরাণ’, ‘দামাল’ সিনেমার অভিনেতা শরিফুল রাজ।

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email
Print