মে ৯, ২০২৪ ১১:২৬ এএম

উপজেলা চেয়ারম্যানকে ভোট দিলে এমপি ফ্রি

‘উপজেলা চেয়ারম্যানকে ভোট দিলে এমপি ফ্রি’ এমন বক্তব্য দিয়ে আলোচনায় এসেছেন সফিকুল ইসলাম নামে এক চেয়ারম্যান প্রার্থী।

তিনি ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন। সফিকুল ইসলাম ঠাকুরগাঁও-২ আসনের এমপি মাজহারুল ইসলাম সুজনের চাচা।

বুধবার (২৪ এপ্রিল) সন্ধ্যায় জেলার বালিয়াডাঙ্গী উপজেলা শহরে নির্বাচনী জনসভায় এমন বক্তব্য দেন তিনি।

তিনি বক্তব্যে আরও বলেন, ‘আওয়ামী লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা একত্রিত হয়ে আগামী ৮ মে ভোট দেবেন। গেল ৭ জানুয়ারি জাতীয় নির্বাচনে যেভাবে সবাই একত্রিত হয়ে মাজহারুল ইসলামকে ভোট দিয়েছেন, তেমনিভাবে বেশি বেশি করে আনারস মার্কায় ভোট দেয়ার অনুরোধ। সেই সঙ্গে জয় নিশ্চিত করবেন। চলার পথে ভুল হলে ক্ষমা করবেন। সাবেক এমপি আলহাজ দবিরুল ইসলাম, তার ছেলে মাজহারুল ইসলাম সুজন ও সফিকুল ইসলাম আমরা এক। অনেকে বলছে এমপি সাহেব সুজন কোথায়। নির্বাচনী আচরণবিধির কারণে থাকছে না। বুঝে নিতে হবে এক বাড়িতে কারা। ভোট দিলেই বা ক্ষতি কীসের।’

এ সময় তিনি প্রতিদ্বন্দ্বী প্রার্থী আপন ভাই মোটরসাইকেল মার্কার মোহাম্মদ আলীর বিরুদ্ধে ব্যাপক সমালোচনা করে বলেন, ‘যেমন বিভিন্ন অফারে পাওয়া যায়, একটা কিনলে একটা ফ্রি। তেমনি এবার উপজেলা চেয়ারম্যান হলে এমপি ফ্রি পাবেন। আর যদি না ধরেন তাহলে যাই আছি তাই থাকব। তাই নির্বাচনে ভোট দিতে ভুল না করতে আহ্বান জানান নির্বাচনী জনসভায় অংশ নেয়া ভোটারদের।’

নির্বাচনী সভায় ঠাকুরগাঁও-২ আসনের এমপি মাজহারুল ইসলামের বাবা সাবেক এমপি আলহাজ দবিরুল ইসলামসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

৬ষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে এ উপজেলায় দলীয় সিদ্ধান্ত অমান্য করে ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য মাজহারুল ইসলামের দুই চাচা, ভাই ও বোন ভোটের মাঠে রয়েছেন। তারা বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সফিকুল ইসলাম, মোহাম্মদ আলীর ছোট ছেলে উপজেলা যুবলীগের সদস্য আলী আফসার ও তার ফুফাতো বোন উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক সিমা আক্তার সুমনা মনোনয়নপত্র প্রত্যাহার করেননি।

মোহাম্মদ আলী ও সফিকুল ইসলাম বর্তমান সংসদ সদস্য মাজহারুল ইসলামের চাচা। আর আলী আফসার মাজহারুল ইসলামের চাচাতো ভাই এবং সিমা আক্তার সুমনা ফুফাতো বোন।

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email
Print