মে ৯, ২০২৪ ৩:৫৯ পিএম

নওগাঁয় অন্বেষা নিশান ক্লাবের পানি ও স্যালাইন বিতরণ

নওগাঁতে টানা দাবদাহে অতীষ্ঠ জনজীবন। এই দাবদাহ থেকে একটু স্বস্তি দিতে পথচারীদের মধ্যে খাবার পানি ও স্যালাইন বিতরণ করেছে নওগাঁর সামাজিক সংগঠন অন্বেষা নিশান ক্লাব। 

শনিবার (২৭ এপ্রিল) বেলা ১১ টার দিকে শহরের তাজের মোড়ে এক হাজার পথচারীর মাঝে বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ করেন অন্বেষা নিশান ক্লাবের সদস্যরা।

বেলা ১১ টার দিকে তাজের মোড় শহীদ মিনারের সামনে খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন অন্বেষা নিশান ক্লাবের সভাপতি জাহিদুল ইসলাম ধলু। এ সময় সংগঠনের সাধারণ সম্পাদক নূর-ই আলম মিঠু, সহ-সভাপতি শামসুল আলম, সমাজকল্যান সম্পাদক মিজানুর রহমান, সাবেক সহ-সভাপতি প্রদীপ কুমার প্রমুখ।

আনুষ্ঠানিকভাবে উদ্বোধন শেষে সংগঠনের কর্মীরা রিকশাচালক, অটোরিকশাচালক ও পথচারীদের কাছে গিয়ে খাবার পানি ও স্যালাইন বিতরণ করেন। বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এই বিতরণ কার্যক্রম চলে।

সংগঠনের সভাপতি জাহিদুল ইসলাম ধলু বলেন, বর্তমানে নওগাঁসহ সারাদেশে দুর্যোগপূর্ণ আবহাওয়া চলছে। এ সময় অনেকেই বাড়িতে থাকতে পারলেও শ্রমজীবী মানুষদের পেটের দায়ে বের হতে হচ্ছে। এই সব শ্রমজীবী মানুষদের কিছুটা স্বস্তি দিতে ক্লাবের পক্ষ থেকে এক হাজার পানির বোতল ও স্যালাইন বিতরণের উদ্যোগ নেওয়া হয়েছে।

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email
Print