মে ১, ২০২৪ ১১:২১ এএম

বগুড়ায় পুলিশকে ককটেল নিক্ষেপ; ২ জন আসামি গ্রেপ্তার

বগুড়ায় ককটেল হামলায় দুই পুলিশ সদস্য আহত হওয়ার ঘটনায় দুই আসামিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা বিভাগ( ডিবি)। শনিবার রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- শহরের সুলতানগঞ্জ ঘুনপাড়া এলাকার কবির আকন্দ এবং বৃন্দাবন দক্ষিণপাড়া এলাকার সাজু হোসেন। এদের মধ্যে কবির এজাহারনামীয় ৫নং আসামি এবং সাজু তদন্তে প্রাপ্ত আসামি।

এসব তথ্য নিশ্চিত করেছেন ডিবির ওসি মুস্তাফিজ হাসান।

এর আগে, ঈদের দিন রাতে শহরের সুলতানগঞ্জ পাড়ার ঘুনপাড়া এলাকায় এক নারী ৯৯৯ ফোন করে মারধরের কথা জানান। এ খবর পেয়ে এএসআই আব্দুর রশিদ ও কনস্টেবল মাহবুব হোসেন ঘটনাস্থলে যান। এ সময় এক যুবক পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করেন। পুলিশ তাকে থামতে বললে ওই যুবক ঘুরে ককটেল নিক্ষেপ করে। এতে ঘটনাস্থলে থাকা ওই দুই পুলিশ সদস্য গুরুতর আহত হন। ককটেল নিক্ষেপকালে ওই যুবকের সাথে আরও কয়েকজন যুবক ছিল বলে জানায় পুলিশ।

আরো পড়ুনঃ বগুড়ায় সন্ত্রাসীদের ককটেল হামলায় দুই পুলিশ সদস্য আহত

এ ঘটনায় শুক্রবার রাতে উপশহর ফাঁ‌ড়ির ইনচার্জ ইন্স‌পেক্টর জালাল উদ্দিন বাদী হয়ে এ মামলা করেন। মামলায় ৫জন নামীয়সহ অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করা হয়।

ডিবির ওসি মুস্তাফিজ হাসান বলেন, পুলিশের উপর ককটেল হামলার ঘটনায় দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email
Print