অক্টোবর ১৭, ২০২৪ ৮:৫৭ পিএম

মাত্র নয় কিস্তি দিয়েই পেলেন দেড় লাখ টাকা

এক হাজার টাকা করে নয়টি কিস্তি পরিশোধ করেই দেড় লাখ টাকা পেলেন ঠাকুরগাঁওয়ের সেলিনা আক্তার নামে এক নারী। 

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বিকেলে জেলা শহরের বঙ্গবন্ধু সড়কে অবস্থিত আলফা ইসলামি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড কর্তৃপক্ষ আনুষ্ঠানিকভাবে ওই নারীর হাতে দেড় লাখ টাকার চেকটি তুলে দেন।

এ সময় লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড কর্তৃপক্ষ জানান, এই প্রতিষ্ঠানে এগারো মাস আগে মেহেদী হাসান নামে এক ব্যক্তি ১২ বছর মেয়াদী একটি ডিপিএস খোলেন। যার প্রতিমাসে কিস্তি পরিশোধ করতে হতো ১০৮৬ টাকা করে। আর ডিপিএস’র নমিনী করা হয় তার স্ত্রী সেলিনা আক্তারকে।

পরবর্তিতে নয়টি কিস্তি দিয়ে শারীরিক অসুস্থতায় মারা যান মেহেদী হাসান। মারা যাওয়ার খবর শুনে প্রতিষ্ঠানের নিয়ম অনুযায়ী কিস্তি পরিশোধ না করলেও তার মৃত্যূর কিছু দিনের মাথায় নমিনীকে পুরো দেড় লাখ টাকার চেক তুলে দেন ইন্স্যুরেন্স কর্তৃপক্ষ।

টাকা পাওয়ার পর সেলিনা আক্তার জানান, ইন্স্যুরেন্স কোম্পানীতে ডিপিএস খোলার পর সহজে টাকা পাওয়া যায়না। জমানো টাকাই উঠাতে কঠিন হয়ে যায়। মাত্র নয়টা কিস্তি দেয়ার পর পুরো দেড়লাখ টাকা পেয়েছি এতে অনেক খুশি। আমার সংসারে কাজে আসবে। আস্তা বাড়বে ইন্স্যুরেন্স কোম্পানীগুলোর প্রতি।

চেক বিতরণ অনুষ্ঠানে আসা প্রতিষ্ঠানটির পরিচালক দুলাল সিদ্দিকি অভি জানান, আলফা ইসলামি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড চেষ্টা করে এমন দূর্ঘটনা জনিত পরিবারকে পুরো টাকা সাত দিনের মধ্যে পরিশোধের। আগামীতেই এ ধারা অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email
Print