মে ২১, ২০২৪ ৫:২৩ এএম

জানা গেল সাকিবের রহস্যময় স্ট্যাটাসের কারণ

বৃহস্পতিবার রাতে রহস্যময় এক ফেসবুক স্ট্যাটাস দিয়ে রীতিমত হইচই ফেলে দিয়েছিলেন বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান। তিন ফরম্যাটেই বর্তমানে অধিনায়ক তিনি। সামনে বিশ্বকাপ এবং এশিয়া কাপের বড় ইভেন্ট, ঠিক এমন সময়েই সাকিব লিখলেন, ‘আমি আর খেলব না’।

ফেসবুক পোস্ট দিয়ে বাংলাদেশ ক্রিকেট থেকে অবসর নেওয়ার নজির আছে এর আগেও। মুশফিকুর রহিম, তামিম ইকবালরা এর আগে ভিন্ন ভিন্ন ফরম্যাটে ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমেই নিজের বিদায়ের কথা জানিয়েছেন। সাকিবের সেই স্ট্যাটাস অবশ্য সেই পথে যায়নি। জানা গেল, মূলত একটি মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিসের বিজ্ঞাপনের অংশ হিসেবে এমন পোস্ট তার।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) রাত সাড়ে ১১টায় সাকিব আল হাসান তার ভেরিফায়েড ফেসবুক পেজের এক স্ট্যাটাসে লেখেন ‘আমি আর খেলব না। খেলবে কে জানাচ্ছি…।’ শুক্রবার সাড়ে এগারটা নাগাদ অবশ্য ছোট আরেক ভিডিওতে প্রকাশ পেয়েছে এর কারণ।

মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস ‘নগদ’ এর একটি ক্যাম্পেইনের প্রচারণার অংশ হিসেবেই এমন পোস্ট ছিল সাকিবের। জনপ্রিয় এই প্রতিষ্ঠানের পক্ষ থেকে আসছে বড়সড় এক ক্যাম্পেইন। নগদ থেকে মোবাইল রিচার্জ করলে প্রতি সপ্তাহে গাড়ি পুরস্কারের ঘোষণা দিতে যাচ্ছে প্রতিষ্ঠানটি। একই সঙ্গে বিশ্বকাপের টিকেট, সেন্টমার্টিনে ২ দিন ছুটি উদযাপনসহ হাজার হাজার পুরস্কারের ঘোষণা থাকবে এই ক্যাম্পেইনে।

সূত্রমতে, নগদের এই ক্যাম্পেইন শুরু হবে ২৫ আগস্ট (শুক্রবার) থেকে। ক্যাম্পেইন চলাকালীন সময়ে নগদ থেকে মোবাইল রিচার্জ করলে পুরস্কার পাওয়ার সুযোগ থাকবে। নগদের এই ক্যাম্পেইনের বিজ্ঞাপনে সাকিবের ছবিও রয়েছে।

উল্লেখ্য, আগামী ৩০ তারিখ থেকে শুরু হচ্ছে এশিয়া মহাদেশের ক্রিকেটের বড় আসর এশিয়া কাপ। আর অক্টোবর থেকে শুরু হচ্ছে বিশ্বকাপ ক্রিকেটের আসর। এই দুই আসরেই বাংলাদেশের অধিনায়কত্বের ভার থাকবে সাকিবের কাঁধে। এশিয়া কাপ আর বিশ্বকাপের বড় দুই আসরে ব্যাট-বলের পাশাপাশি অধিনায়ক সাকিবের দিকেও অনেকখানি নির্ভর করবে বাংলাদেশ।

এনসিএন/বিআর

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email
Print