এপ্রিল ২৮, ২০২৪ ১০:১৮ পিএম

ঠাকুরগাঁওয়ে ২৩৩টি হারানো মোবাইল উদ্ধার

ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার বিভিন্ন এলাকা থেকে নানান সয়ম সাধারণ মানুষের মোবাইল ফোন হারিয়ে যায়। এ সময় তারা থানায় জিডি করলে বালিয়াডাঙ্গী থানা পুলিশ ও ঠাকুরগাঁও জেলা পুলিশের আইসিটি শাখার তথ্য প্রযুক্তি ব্যবহার করে সদর থানার আইটি টিমের বিশেষ অভিযানে গত তিন দিনে ৫১ টি হারানো ফোন উদ্ধার করে ঠাকুরগাঁও থানা পুলিশ। 

এছাড়াও ঠাকুরগাঁও থানা পুলিশের অভিযানে গত ০৮ মাসে জেলার বিভিন্ন জায়গা থেকে আরও ২৩৩ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

আজ বুধবার (২৭ মার্চ) ঠাকুরগাঁও পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক এসব তথ্য জানান।

উদ্ধারকৃত মোবাইল ফোনগুলো পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক মালিকদের কাছে হস্তান্তর করেন।

মোবাইল ব্যবসায়ী হাসান মাহমুদ বলেন, গত সপ্তাহে আমি গাড়িতে করে ৫১টি মোবাইল ফোন নিয়ে লালাহিড়ীর উদ্দেশ্যে রওনা হই। একসময় রাস্তায় মোবাইল গুলো পড়ে যায়। পরে লাহিড়ীতে পৌঁছে দোকানে মোবাইল দিতে গেলে দেখি আমার মোবাইল গুলো নেই, রাস্তায় পরে গেছে। পরে রাস্তায় মোবাইল ফোন খোঁজাখুঁজির পর না পেয়ে বাগিয়াডাঙ্গি থানায় জিডি করেন হাসান মাহমুদ। এক পর্যায়ে পুলিশ মোবাইল ফোন উদ্ধার করে তাকে ফোন দেন।

তিনি আরোও বলেন, আজ ওসি ফিরোজ কোবির স্যার আমাকে ফোন দেন। ফোন দিয়ে বলেন আপনার ফোন গুলো উদ্ধার হয়েছে পুলিশ সুপার কার্যালয় থেকে ফোনগুলো নিয়ে যাবেন।তাই আজ এসেছি। ফোন গুলো পেয়ে আমি খুব আনন্দীত।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার আরও জানান, মাদকদ্রব্য ভাং গাছ সহ একজনকে আটক করেছে পুলিশ। সেই সাথে ঠাকুরগাঁও পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠকের যোগ দানের পর থেকে এ অব্দি, মাদক সংক্রান্ত ৭৭৮টি মাদক মামলায় মোট ৮৩৫ জন কে আটক করেছে ঠাকুরগাঁও থানা পুলিশ।

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email
Print