এপ্রিল ২৮, ২০২৪ ৩:৩২ এএম

বগুড়ায় স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, দোয়া মাহফিল ও স্মার্টকার্ড বিতরন

বগুড়ায় মঙ্গলবার (২৬ মার্চ) বিকাল ৪ টায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা, দোয়া মাহফিল স্মার্ট কার্ড বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট পি.এম ইমরুল কায়েস।

সভায় প্রধান অতিথি ছিলেন বগুড়ার জেলা প্রশাসক মো. সাইফুল ইসলাম।

সংবর্ধনা সভায় আরো বক্তব্য রাখেন, জেলা পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) সুদীপ কুমার চক্রবর্ত্তী, সদর উপজেলা চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক, বগুড়া সদর উপজেলা নির্বাহী অফিসার ফিরোজা পারভীন, জেলা সমাজসেবার উপ-পরিচালক আবু সাঈদ মো: কাওছার রহমান, বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন বাবলু।

জেলা প্রশাসন আয়োজিত সংবর্ধনা সভায় বক্তারা বলেন, মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগ জাতি কোন দিন ভুলবে না। যারা রাষ্ট্র ও বঙ্গবন্ধু সম্পর্কে বিভ্রান্ত ছড়াচ্ছে তাদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের এগিয়ে আসতে হবে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের যে সুযোগ সুবিধা দিয়ে সম্মানিত করেছেন তা অন্য কোন সরকার দেয়নি। যে কয়েকজন মুক্তিযোদ্ধা জীবিত আছেন তাদের স্বাধীনতার আসল ইতিহাস বর্তমান প্রজন্মকে জানাতে হবে। শেষে মুক্তিযোদ্ধাদের মধ্যে স্মার্ট কার্ড বিতরন করা হয়।

পরে জাতির পিতা ও তার পরিবারের এবং মুক্তিযুদ্ধে যে সকল বীর মুক্তিযোদ্ধা জীবন দান করেছেন তাদের আত্মার শান্তি কামনা করে দোয়া করা হয়।

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email
Print