অক্টোবর ১৮, ২০২৪ ৬:৫৯ পিএম

শেরপুরে ইলেকট্রিক্যাল সাবস্টেশনের কয়েল ও নগদ অর্থ চুরি

বগুড়ার শেরপুর উপজেলায় ইটভাটার ইলেকট্রিক্যাল সাবস্টেশনের কয়েল ও নগদ অর্থ চুরি ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার দিবাগত রাতে সীমাবাড়ি ইউনিয়নের ঘোগা ব্রিজ এলাকায় রেজাউল করিম বাবুলর ইট ভাটায় এ ঘটনা ঘটে। শেরপুর থানা পুলিশের অভিযানে গত এক মাসে আন্ত:জেলার ডাকাতদলে সদস্য, লুন্ঠিত মালামাল, ইজি বাইক, গরু ও ট্রাক উদ্ধারসহ চোরকে আটক করার পর চুরির ঘটনা ঘটছে।

জানা যায়, প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার রাতেও খাবার শেষে ঘুমিয়ে পরে। রাত ১টার দিকে সঙ্ঘবদ্ধ দল ৮ থেকে ১০ জন ইটভাটার ভিতরে প্রবেশ করে। তাদের দেখে নাইটগার্ড এগিয়ে যেতেই নাইটগার্ডকে মারধর করে হত্যার হুমকি দেয়। এরপর তার সঙ্গে থাকা বিমল এগিয়ে গেলে তাকেও মারধার করে জিম্মি করে রাখে। পরে তারা ইলেকট্রিক্যাল লাইন বন্ধ করে ইলেকট্রিক্যাল সাবস্টেশন ঘরে ভিতর প্রবেশ করে সাবস্টেশনের কয়েল ও অফিসে থাকা নগদ ৫ লক্ষ টাকা ও একটি টিভি চুরি করে নিয়ে যায়।

এ প্রসঙ্গে ম্যানেজার মোয়াজ্জেম হোসেন জানান, ৮-১০জন এসে ইলেকট্রিক্যাল সাবস্টেশনের কয়েল ও অফিস থেকে নগদ টাকা ও টিভি চুরি করে নিয়ে গেছে। এতে আমাদের প্রায় ১৫ লক্ষ টাকার ক্ষতি হয়েছে।

এ ব্যাপারে শেরপুর থানার অফিসার শফিকুল ইসলাম জানান, গত এক মাসে আন্ত:জেলার ডাকাতদসহ মালামাল উদ্ধার করা হয়েছে এরপর চুরির ঘটনা ঘটে। প্রশাসনের পাশাপাশি স্থানীয়দের সজাগ থাকতে হবে। চুরির ঘটনা শোনার পর ঘটনার স্থল পরিদর্শন করেছি এবং সঙ্ঘবদ্ধ চোর কে ধরতে পুলিশ তৎপর রয়েছে।

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email
Print