মার্চ ২, ২০২৪ ১১:৪৫ পিএম

বিরোধী দল হচ্ছি কিনা এখনও সিগন্যাল পাইনি: জিএম কাদের

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, বিরোধী দল হচ্ছি কিনা এখন পর্যন্ত কোনো সিগন্যাল পাইনি।

তিনি বলেন, কাল (বৃহস্পতিবার) আমাদের সভা হয়েছে। জাতীয় পার্টির সংসদীয় দলের সিদ্ধান্ত হিসেবে আমাকে বিরোধী দলীয় নেতা, আনিসুল ইসলাম মাহমুদকে উপনেতা ও মুজিবুল হক চুন্নুকে বিরোধী দলীয় চীফ হুইপ হিসেবে প্রস্তাব করে রেজুলেশন করা হয়েছে। যা আমরা স্পিকারের কাছে পেশ করেছি। ৩০ জানুয়ারি সংসদ অধিবেশনে কে হচ্ছে বিরোধী দল সেটা স্পিকার জানাবেন।

শনিবার বিকালে রংপুর নগরীর সেনপাড়াস্থ বাসভবনে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

জিএম কাদের বলেন, জাতীয় সংসদে দেশ ও জনগণের স্বার্থে সত্যিকার অর্থে বিরোধী দলের ভূমিকা পালন করবে জাতীয় পার্টি। সংখ্যা বড় কথা নয়, আমরা আন্তরিকভাবে আমাদের ভূমিকা পালন করতে চাই।

তিনি বলেন, গত সংসদেও আমরা বিরোধী দলের ভূমিকায় ছিলাম। আমরা দেশ ও জাতির কল্যাণে সরকারের গঠনমূলক সমালোচনা করে বিরোধী দলের ভূমিকা পালনের চেষ্টা করেছি।

জাতীয় পার্টিতে ভাঙনের শঙ্কা নেই জানিয়েছে জাপার চেয়ারম্যান বলেন, জনপ্রিয়তার কারণে প্রতিষ্ঠার পর থেকে জাতীয় পার্টির বিরুদ্ধে ষড়যন্ত্র চলে আসছে। এ নির্বাচনের পর দলের নেতাদের ভুল তথ্য দিয়ে বিভ্রান্ত করা হয়েছিল। পরবর্তীতে তারা তাদের ভুল বুঝতে পেরেছে। আমি যেটা করেছি তা দলের নেতারা আগামী দিনের রাজনীতিতে বড় ভূমিকা রাখবে।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান, রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফাসহ স্থানীয় নেতারা।

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email
Print