মে ৭, ২০২৪ ৬:৫৩ পিএম

ধুনটে আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে ইউপি সদস্যকে মারধরের অভিযোগ

বগুড়ার ধুনটে ইউপি সদস্য আবু সাঈদ শেখকে মারপিটের অভিযোগ উঠেছে আওয়ামী লীগ নেতা শহিদুল ইসলামের বিরুদ্ধে। শুক্রবার ২৬ এপ্রিল সকালে উপজেলার চৌকিবাড়ি ইউনিয়নের পাঁচথুপী বাজার এলাকার একটি চা স্টলে এ ঘটনা ঘটে।

আবু সাঈদ শেখ চৌকিবাড়ি ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সদস্য এবং শহিদুল ইসলাম ওই ওয়ার্ডের আওয়ামী লীগের সাধারন সম্পাদক।

জানা যায়, ইউপি সদস্য আবু সাঈদ শেখ চা খাওয়ার জন্য ঘটনার দিন সকালে পাঁচথুপি বাজারে যায়। এ সময় আওয়ামী লীগ নেতা শহিদুল ইসলাম চা স্টলে গিয়ে ইউপি সদস্যকে অকথ্য ভাষায় গালাগাল সহ মারপিট শুরু করে। পরে স্থানীয়রা ইউপি সদস্যকে সেখান থেকে সড়িয়ে নিয়ে আসে। তখন শহিদুল ইসলাম চা স্টল ত্যাগ করে। আসন্ন উপজেলা নির্বাচন উপলক্ষে সাবেক এমপি পুত্র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসিফ ইকবাল সনি গত কয়েকদিন আগে পাঁচথুপি এলাকায় গনসংযোগ করতে আসে। গণসংযোগ শেষে ইউপি সদস্য আবু সাঈদ শেখের বাসায় গিয়ে সৌজন্যে সাক্ষাৎ করেন। আসিফ ইকবাল সনি এবারের উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রচারণা চালাচ্ছে। তিনি এর আগেও বেশ কয়েকবার ইউপি সদস্যের বাড়িতে এসেছেন। এমপি পুত্রের হয়ে প্রচারণা চালানোর ঘটনাকে কেন্দ্র করেই এ মারপিটের ঘটনা ঘটেছে বলে ধারণা করছে স্থানীয় অনেকে।

এ বিষয়ে ইউপি সদস্য আবু সাঈদ শেখ বলেন, প্রতিদিনের মত শুক্রবার সকালে চা খাওয়ার জন্য পাঁচথুপি বাজারে গিয়ে চা স্টলে বসেছি এর মধ্যে শহিদুল ইসলাম কোথায় থেকে যেন এসে আমাকে অকথ্য ভাষায় গালাগালি সহ আমাকে মারপিট শুরু করে। আমার উপর এমন ন্যাক্কার জনক হামলার ঘটনায় আমি থানায় একটি লিখিত অভিযোগ করেছি। বর্তমানে আমি নিরাপত্তাহীনতায় ভুগছি।

এ বিষয়ে আওয়ামী লীগ নেতা শহিদুল ইসলাম বলেন, ইউপি সদস্য আবু সাঈদ শেখের সাথে আমার তেমন কিছুই হয়নি। সামান্য ভুল বোঝাবুঝির কারণে কথা কাটাকাটির একপর্যায়ে উত্তেজনার সৃষ্টি হয়েছে। তিনি আমার উপর যে অভিযোগ তুলেছে তা মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন।

এবিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈকত হাসান জানান, ইউপি সদস্যকে মারপিটের ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email
Print