জুন ২৩, ২০২৪ ৭:৪১ পিএম

আইন না মানায় ঈদের দিনে প্রায় শতাধিক মোটরসাইকেল আটক

বগুড়ার শেরপুরে সড়ক দুর্ঘটনা রোধে ঈদের দিনে শেরপুর থানা, ট্রাফিক ও পুলিশ ফাঁড়ির বিশেষ অভিযানে বৃহস্পতিবার দুপুরে ধুনটমোড় এলাকায় প্রায় শতাধিক মোটরসাইকেল আটক করে প্রায় ৩ ঘন্টা পর ছেড়ে দেওয়া হয়।

জানা যায়, ঈদের দিন কিশোররা মোটরসাইকেল নিয়ে সহাসড়কসহ আঞ্চলিক সড়কগুলোতে দ্রুত গতিতে চালানোর কারণে সড়ক দুর্ঘটনা ঘটে থাকে। সড়ক দুর্ঘটনা রোধে শেরপুর থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজার নেতৃত্বে শেরপুর থানা, ট্রাফিক ও পুলিশ ফাঁড়ির একটি বিশেষ অভিযানে পরিচালনা করেন। এ সময় ১৮ বছরের নিচে একটি মোটরসাইলে ৩-৪ জন করে দ্রুত গতিতে চালিয়ে যাচ্ছে তাদের আটক করে এবং সড়কে অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনা এড়াতে সকলকে সচেতন হওয়ার আহবান জানান তারা। পরে সন্ধার কিছু আগে বাড়িতে ফেরার জন্য তাদের ছেড়ে দেওয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন- শেরপুর থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম, পুলিশ পরিদর্শক (তদন্ত) কামাল হোসেনসহ ফোর্স, পুলিশ ফাঁড়ির এটিএসআই হেলাল, এএসআই হামিদুল ইসলাম, ট্রাফিক ফাঁড়ির- আনিছ প্রমুখ।

এ সময় শেরপুর থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম বলেন, “একটি দুর্ঘটনা সারাজীবনের কান্না- এ কথাটি আমাদের সবারই জানা। কিন্তু কার্যক্ষেত্রে গিয়ে আমারা অনেকেই তা মানি না। তাই সড়কে এমন দুর্ঘটনা এড়াতেই আমরা সচেতনমূলকভাবে এ কার্যক্রম পরিচালনা করি।

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email
Print